in Uncategorized

Entertainment Talk Show Idea for BD TV Channels

বিনোদন মিডিয়ার জন্য একটা বিনোদন মূলক বিজনেস আইডিয়াঃ

কলকাতার বাংলা সিরিয়াল এর বাংলাদেশী দর্শকদের বাংলাদেশের টিভি চ্যানেলে ফিরিয়ে আনার বিষয়ে আমার একটা চিন্তা।

আমাদের দেশে নিশ্চিৎ ভাবেই কিছু মানুষ টক শো দেখে না হলে প্রতিদিন রাতে প্রায় প্রতিটি টিভি চ্যানেলে টক শো হতো না। কিন্তু তথাকথিত টক শো দেখে দিন শেষে মানুষ একটা হতাশা বা না পাওয়া নিয়ে ঘুমাতে যায়।

“The Walking Dead” নামে একটা ইংলিশ টিভি সিরিয়াল এর বিষয়ে গপসপ করার জন্য আর একটা টক শো সিরিয়াল হয় যার নাম “Talking Dead”. এই কন্সেপ্ট কাজে লাগিয়ে আমরা যেটা করতে পারি সারা দিন কলকাতার বাংলা টিভি চ্যানেল গুলোতে যে জনপ্রিয় টিভি সিরিয়াল হয় বা বাংলাদেশীদের প্রিয় টিভি সিরিয়াল গুলোর কাহিনীর সারাংশ নিয়ে আলোচনার জন্য প্রতিদিন কয়েকজন আংকেল আন্টিকে ডেকে টক শো এর আয়োজন করা যেতে পারে। অন্তত সারাদিন কেউ যদি কোন সিরিয়াল মিসও করে ফেলে সেইটার ফলো আপ আলোচনা সমালোচনা জানা এবং দেখার জন্য বাংলাদেশী টিভি চ্যানেলে নিশ্চিৎ ভাবেই ঢু মারবে। এই ধরনের টক শো এর নাম “Talking Dead” দিলেও চলত কিন্তু ইংরেজি নাম লোকে খাবে না। বাংলা কোন নাম খুঁজতে হবে। যেমন – “মৃতদের কেচ্চা!”

প্রথমত আইডিয়াটা হাস্যকর মনে হলেও যদি কোন টিভি চ্যানেল এটা ইমপ্লিমেন্ট করে আমার ধারণা তাদের অন্তত এই অনুষ্ঠান এর জন্য কোন দিন চ্যানেল বন্ধ করা লাগবে না।

বিঃ দ্রঃ আমি এই আইডিয়ার কপিরাইট এর জন্য আবেদন করব কিনা সবার মতামত চাচ্ছি।

Leave a Reply